অতৃপ্ত
- শান্ত চক্রবর্তী ১৯-০৫-২০২৪

পঙ্খি তোর সাথে আমি হাহাকারের জীবন কাটাবো,
হাহাকারে হাহাকারে হবো দুজন বিলীন।

পঙ্খি তোর সাথে আমি আগুন লাগা ফাগুনের জীবন কাটাবো,
আমার মননে কচি পাতার মতোই থাকবি তুই উজ্জল উচ্ছল সারাজীবন।

পঙ্খি তোর সাথে আমি কাক পক্ষির জীবন কাটাবো,
ডাষ্টবিনের ময়লা আবর্জনায় খুঁজে ফিরব মোরা হাজারো রঙ্গিন ভালোবাসা।

পঙ্খি তোর সাথে আমি কোলবালিশের জীবন কাটাবো,
একজন আরেকজন কে জরিয়ে রাখবো সারাজনম পরম মমতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১১-০২-২০১৫ ১৯:৫৫ মিঃ

nice @@@@@